ঝাপসা
- ওমায়ের আহমেদ শাওন - কত অপরূপ ২৮-০৪-২০২৪

ক্যামেরার লেন্স আপডেট কিংবা হাই রেজুলেশন
যতই ভাল মানের হোক না কেন
যে লেন্স দিয়ে প্রকৃতির নিবিড় চিত্রকে
অবলোকন করবো; তাইতো ঝাপসা রূপে দেখছি !
প্রকৃতিই কি এখন আবছা আবছা ?
কৃত্রিমতার সর্বস্ব দাম্ভিক বিরাজ।

সেখানে তো প্রযুক্তির ছোঁয়ায় মমতার গভীর চিত্রকে
খুঁজে পাওয়া যায়না !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
২৭-০১-২০১৮ ২১:৫৯ মিঃ

হুম